Breaking News
Loading...

Saturday, August 16, 2014

সবচেয়ে ভালো পিটিসি সাইটের লিস্ট (Worlds best & 100% trusted PTC site list)

পিটিসি আয়ের অন্যতম মাধ্যম।এর দ্বারা অতি সহজেই এবং কম সময়ে যে কেউ বেশ ভালো পরিমান আয় করতে পারে।
অনলাইনে বা ইন্টারনেট দুনিয়ায় হাজার হাজার পিটিসি সাইট আছে,এগুলোর মধ্যে বেশির ভাগ সাইটই scam বা ভুয়া( এরা বেশি টাকার লোভ দেখায় কিন্তু টাকা দেয় না।তাই আমি আপনাদের পরিচয় করিয়ে দেব সবচেয়ে ভালো,নিরাপদ এবং ১০০% টাকা পাওয়া যায় এরকম পিটিসি সাইটের সাথে।

১। এক নাম্বারটা হল PAIDVERTS এটি একটি অসাধারন পিটিসি সাইট, এই সাইটটির কাজ অন্যান্ন পিটিসি সাইট থেকে কিছুটা আলাদা এবং আয় ও বেশি।


PaidVerts

আমার পেমেন্ট ( পেপালে ১$ ,পাইজাতে ২$ হলেই তোলা যায়)






PAIDVERTS  এ ফ্রি জয়েন করেন এখানে ক্লিক করে

Paidverts এ কাজ করবেন কিভাবে তা দেখে নিন এখান থেকে

২। বর্তমানের আরেকটি অসাধারন সাইট হল Trafficmonsoon
এখান থেকে ফ্রি মেম্বার হিসেবে  আপনি প্রতিদিন  ০.১০$ পাবেন, আর আপনার যদি কিছু রেফারেল থাকে তাহলে আপনি আনলিমিটেড আয় করতে পারবেন।( এখানে রেফারেল আয় ১০০% )

Share Up To 110 % - 10% Affiliate Program

Trafficmonsoon এ ফ্রি জয়েন করেন এখানে ক্লিক করে

আমার পেমেন্ট


Trafficmonsoon এ কাজ করবেন কিভাবে তা দেখে নিন এখান থেকে


৩। বিশ্বের ১ নাম্বার পিটিসি সাইট হল NEOBUX এটা ৬ বছরের বেশি সময় যাবত মানুষকে পে করে আসছে
পেমেন্ট প্রুফ দেখেন নিচের চিত্রে ( ২$ হলেই টাকা তুলতে পারবেন )





NEOBUX এ ফ্রি  জয়েন করেন এখানে ক্লিক করে


৪।  CLIXSENSE হল সবচেয়ে পুরাতন পিটিসি সাইট, এর বয়স আট বছরের বেশি, ১০০% নিশ্চ্বিত ও নিরাপদ
(৮$ হলে এখান থেকে টাকা তুলতে পারবেন)



CLIXSENSE  এ ফ্রি জয়েন করেন এখানে ক্লিক করে

আমার পে আউট




এছাড়াও আরও কিছু ভালো সাইট পাবেন গুগলে খুজলে। আমি এই সাইটগুলোতে কাজ করি এবং নিয়মিত টাকা পাচ্ছি, তাই আপনাদের সাথে শেয়ার করলাম।
কোন সমস্যা থাকলে আমাকে পাবেন  এখানে
আর আমার গ্রুপে যেকোন সমস্যার কথা বলতে পারেন ফেসবুকে সাহায্য

Related Post:

  • 4Blogger Comment
  • Facebook Comment

4 Comments